ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

এনটি রামা রাওয়ের স্ত্রী হচ্ছেন বিদ্যা বালান  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৮, ৫ জুলাই ২০১৮

বলিউডে এখন চলছে বায়োপিক ছবির ধুম। তার পাশাপাশি ভারতের দক্ষিণের ছবিতেও চলছে জীবনীনির্ভর ছবি তৈরির হিড়িক। এ ধরনের ছবির প্রতি দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই প্রযোজক ও পরিচালকরা এগিয়ে আসছেন। হিন্দুস্তান টাইমসের খবরে জানা গেছে, ভারতের অন্ধ্র প্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী, অভিনেতা, পরিচালক ও প্রযোজক এনটি রামা রাওয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন বিদ্যা বালান।  

চলচ্চিত্র বিশ্লেষক তারান আদর্শ টুইটারে খবরটির সত্যতা স্বীকার করেছেন। বলেছেন, ‘হ্যাঁ এই খবরটি সত্য। ভারতের দক্ষিণের রাজনীতিবিদ এনটিআরের বায়োপিকে তার স্ত্রী বাসাভাটারাকমের চরিত্রে অভিনয় করবেন বিদ্যা বালান। ছবিটি পরিচালনা করবেন কৃষ এবং প্রযোজনা করবেন বালাকৃষ্ণা, সাই কোরাপাটি ও বিষ্ণু বর্ধন।

এনটিআর ভারতের একজন রাজনীতিবীদ। তিনি অন্ধ্র প্রদেশে সাত বছর মুখ্যমন্ত্রীর দায়িত্ব পালন করেছিলেন। এ ছাড়া তিনি একাধারে অভিনেতা, প্রযোজক, পরিচালক ও সম্পাদক ছিলেন। তিনি তিনবার ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। এনটিআরের উল্লেযোগ্য চলচ্চিত্রগুলো হলো : টোডু ডোঙ্গালু, শ্রীথারামা কল্যনামা, রাজু পেদা, তেনালি রামনসহ অসংখ্য তামিল ও তেলেগু ছবিতে কাজ করেছেন এই অভিনেতা।

বর্তমানে এনটিআর রামা রাওয়ের নাতি এনটি রামা রাও জুনিয়র ভারতের তেলেগু ছবির জনপ্রিয় অভিনেতা। এর আগে বিদ্যা বালান ভারতের দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সিল্ক স্মিতার বায়োপিক ‘দ্য ডার্টি পিকচার’ ছবিতে অভিনয় করেছিলেন। এই ছবিটি মুক্তির পর বেশ আলোচিত হয়।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি